ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় রাস্তার ধারে নাচলেন ঋত্বিক রোশন

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৬ ঘণ্টা, জুন ৭, ২০১৫
মালয়েশিয়ায় রাস্তার ধারে নাচলেন ঋত্বিক রোশন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: তারকাদের মেলায় সেজে উঠেছে মালয়েশিয়া। একঝাঁক বলিউড তারকা নিয়ে আইফা অ্যাওয়ার্ডের এবারের আসর যে এ দেশটিতে।

বলিউড সিনেজগতের গুরুত্বপূর্ণ এ অ্যাওয়ার্ডের ১৬তম আসর এটি। এ উপলক্ষে ৫ জুন থেকে আইফা-গ্রিন কার্পেটে সাগরপাড়ের দেশে দেখা যাচ্ছে বলিউড সেলিব্রেটিদের।

বিপাশা বসু থেকে শুরু করে কীর্তি সোনান, জ্যাকলিন ফার্নান্ডেজ, শ্রদ্ধা কাপুর, হুমা কুরেশি, জেনেলিয়া, রিতেশ দেশমুখ, মিকা সিং ও ঋত্বিক রোশন রয়েছেন এ তালিকায়।

শুক্রবার (০৫ জুন,) মালয়েশিয়া সময় দুপুর ২টায় দেশটির পর্যটন নগরী বুকিত বিনতান প্যাভিলিয়ান মলে বলিউডের সুপারস্টার ঋত্বিক রোশন ড্যান্স করলেন। প্রিয় বলিউড তারকার নাচ দেখে উপস্থিত সবাই মুগ্ধ। মালয়েশিয়ায় আইফা আসর থাকার কারণে বিভিন্ন দেশ থেকে আগত বিদেশিদের এ নাচ দেখার সুযোগ হলো। এতে মুগ্ধ তারাও।

৫ জুন থেকে শুরু হয়েছে আইফা’র জলসা; চলবে টানা দুইদিন। তবে সেলিব্রেটিদের অপেক্ষা করতে হবে রোববার (০৭ জুন) পর্যন্ত। কারণ এদিন জানা যাবে, কে কে জিতে নেবেন বছর সেরার তকমা।

দীর্ঘ ১৩ বছর পর একঝাঁক বলিউড তারকা নিয়ে আইফা অ্যাওয়ার্ডের এবারের আসর ফের বসছে মালয়েশিয়ায়। বলিউড সিনেজগতের গুরুত্বপূর্ণ এ অ্যাওয়ার্ডের ১৬তম আসর এটি।
 
বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, জুন ০৭, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ