ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় দেওয়া হলো ইয়ুথ লিডারশিপ পুরস্কার

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট, মালয়েশিয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
মালয়েশিয়ায় দেওয়া হলো ইয়ুথ লিডারশিপ পুরস্কার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব ইউসিএসআই ইউনিভার্সিটি শাখা আয়োজন করে ‘প্রেসিডেন্ট নাইট’ অনুষ্ঠানের।

রোববার (২৮ জুন) সন্ধ্যায় স্থানীয় ফুড মাস রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অমিত এক্সপোর্ট ইমপোর্ট ও হেনা টেক্সটাইল মিলসের সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে শিক্ষাখাত ও শিক্ষার্থীদের কল্যাণে অবদানের জন্য অমিত এক্সপোর্ট ইমপোর্ট ইয়ুথ লিডারশিপ পুরস্কার-২০১৫ দেওয়া হয়।

বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন অব মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ মুহিউদ্দিন মাহি, ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট আসাদ আলী সিদ্দিকী, বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব ইউসিএসআই প্রেসিডেন্ট মোহাম্মাদ আহসান আজিজ আদনান, সাবেক প্রেসিডেন্ট মোহাম্মাদ জিয়াউর রহমান, মাহাফুল আবেদিন বাপ্পী, রাহাত সাইফুল্লাহ জয়, জাকিয়া আহমেদ, এসসি’র প্রেসিডেন্ট ফিলিসিয়া হং জিং ইয়ং, স্টুডেন্ট এক্টিভিটিস অ্যান্ড রিক্রিয়েশনের কার্যকরী সদস্য সুহেরি নং ও বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ড. মোহাম্মাদ জাহুরুল হক আকন্দকে সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা পেয়ে বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন অব মালয়েশিয়ার প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোহাম্মদ মুহিউদ্দিন মাহি বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশের ছাত্র-ছাত্রীরা দেশের ভাবমূর্তি রক্ষায় কাজ করে যাচ্ছে। বিদেশি শিক্ষার্থীদের কাছে বাংলাদেশের ইমেজ তুলে ধরছে। মেধার দিক দিয়ে মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীরা এগিয়ে রয়েছে।

বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব ইউসিএসআই প্রেসিডেন্ট মোহাম্মাদ আহসান আজিজ আদনান বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীরা নিজেদের যোগ্যতার প্রমাণ রেখে চলেছেন। বাংলাদেশের মেধাবী শিক্ষার্থীরা মালয়েশিয়ায় সেরা ইউনিভার্সিটিগুলোতে ভর্তি হওয়ায় সুযোগ পাচ্ছে। মালয়েশিয়ায় একমাত্র সংগঠন বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন; যারা ছাত্র কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা তাদের সঙ্গে একত্র হয়ে কাজ করে যাবো। মালয়েশিয়াতে আমরা গরিব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অমিত এক্সপোর্ট ইমপোর্টের জেনারেল ম্যানাজার মি. হাসান মোরশেদ, বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন অব মালয়েশিয়ার মোহাম্মাদ রবিউল ইসলামসহ বিভিন্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
আইএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ