ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

মালয়েশিয়া

রাজন হত্যাকারীদের ফাঁসির দাবিতে মালয়েশিয়া প্রবাসীদের প্রতিবাদ

কায়সার হামিদ হান্নান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
রাজন হত্যাকারীদের ফাঁসির দাবিতে মালয়েশিয়া প্রবাসীদের প্রতিবাদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মালয়েশিয়া: সিলেটে বর্বরোচিত, অমানবিক ও পাশবিক নির্যাতনে কিশোর রাজনকে নির্মমভাবে হত্যাকারীদের ফাঁসি  ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রতিবাদ সভা করেছে  ‘আমরা প্রবাসী যুব সংঘ মালয়েশিয়া’।
 
১৫ জুলাই (বুধবার) কুয়ালালামপুর রেস্টুরেন্ট ঢাকা বিরানি হাউজে প্রতিষ্ঠানটির উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।



সাদেকুর রহমান সাদেকের পরিচালনায় ও আমরা প্রবাসী যুব সংঘ সাংগঠনিক সম্পাদক সভাপতি হারুন অর রশিদ মিয়াজীর সভাপতিত্বে বক্তব্যে নেতারা বলেন, একবিংশ শতাব্দীর আধুনিক এই যুগে কয়েক পাষণ্ড কর্তৃক ১৩ বছরের কিশোর রাজনকে বেঁধে অত্যন্ত নিমর্মভাবে অমানবিক হত্যাকাণ্ড মালয়েশিয়াসহ বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে। আধুনিক যুগে এ ধরনের নিষ্ঠুর হত্যা কোনো বিবেকবান মানুষ মেনে নিতে পারেন না।

সভায় অবিলম্বে এই পাষণ্ড হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসির জোর দাবি জানানো হয়। এমন বর্বরোচিত হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ ও ক্ষোভও প্রকাশ করা হয়।
 
এ সময় রাজনের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন আমরা প্রবাসী যুব সংঘের সাধারণ সম্পাদক সোহাগ, সহ সভাপতি ফিরোজ খান, যুগ্ম সম্পাদক সমীর, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সাংগঠনিক সম্পাদক নাসির, প্রচার সম্পাদক রানা, সহ প্রচার সম্পাদক শামিম, সাংস্কৃতিক সম্পাদক পলাশসহ ধর্ম বিষয়ক সম্পাদক শাহপরান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুন, সহ প্রচার সম্পাদক বাদল কারার, কোষাধ্যক্ষ মাসুম সহ আমরা প্রবাসী যুবসংঘের সদস্যরা।

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ