ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

ঈদ উপলক্ষে মালয়েশিয়ায় হোটেল মার্কে ৩০ শতাংশ ছাড়

মফিজুল সাদিক, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
ঈদ উপলক্ষে মালয়েশিয়ায় হোটেল মার্কে ৩০ শতাংশ ছাড় ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুয়ালালামপুর থেকে: ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশি নাগরিকদের জন্য ৩০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিচ্ছে মালয়েশিয়ার অন্যতম হোটেল মার্ক। ১০ সেপ্টেম্বর থেকে এই বিশেষ অফার শুরু হয়েছে, চলবে সীমিত সময়ের জন্য।

এর পাশাপাশি স্বল্প খরচে পরিবহন ব্যবস্থাও করা হয়েছে হোটেলের পক্ষ থেকে।

এ বিষয়ে মার্ক হোটেলের এইচ আর এডমিন সায়েম পাটোয়ারি বাংলানিউজকে বলেন, বাংলাদেশি নাগরিকরা যাতে করে কম খরচে মালয়েশিয়া ভ্রমণ করতে পারেন সেজন্য আমরা ৩০ শতাংশ পর্যন্ত ছাড়ের ব্যবস্থা করেছি। আমার দেশের নাগরিকরা যাতে সহজেই ঈদের আমেজ উপভোগ করতে পারেন সেই বিষয়টা মাথায় রেখেই আমাদের এই আয়োজন।

মার্কের রুম ভাড়া কুয়ালালামপুরের অন্যান্য ৫ বা ৩ তারকা হোটেলের তুলনায় হাতের নাগালে। এখানে ১৪০  রিঙ্গিতের এসেনশিয়াল রুম পাবেন ১১০ রিঙ্গিতে। ১৬০ রিঙ্গিতের সুপেরিয়র রুম ১২৫ রিঙ্গিতে এবং প্রিমিয়ার রুমের ১৮০ রিঙ্গিতের সেবা ১৪০ রিঙ্গিতেই পাবেন আপনি। পর্যটকদের জন্যে আকর্ষণীয় এ মূল্যছাড় ইতিমধ্যেই নজর কেড়েছে গ্রাহকদের।

দেশি খাবারের মধ্যে থাকছে ঘরোয়া পরিবেশে সাদা ভাত, মাছ, মাংস, সবজি, ভর্তা, ডাল ইত্যাদি।
 
এ বিষয়ে হোটেল মার্কের ফ্রন্ট ডেস্ক অফিসার মোহাম্মদ মিকাইল বলেন, আমরা বাংলাদেশিদের জন্য নাস্তা ও ডিনারের ব্যবস্থা করে দেবো। হঠাৎ করে মালয়েশিয়ায় এসে বাংলাদেশিরা মালয়সহ অন্য খাবারে স্বাচ্ছন্দ বোধ নাও করতে পারেন। তাদের কথা মাথায় রেখে আমরা দেশি খাবারের ব্যবস্থা করেছি।

হোটেল মার্কে থাকার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে যোগাযোগ ব্যবস্থা। মালয়েশিয়ার যে কোনো প্রান্তে পৌঁছুতে বাস পাওয়া যাবে হোটেলটির সামনের পুডুরায়া বাস স্ট্যান্ডে। আর কয়েক মিনিট হাঁটলেই পৌঁছে যাবেন বুকিত বিনতাংয়ে। বাংলা মার্কেট আর চায়না টাউনের মতো পরিচিত কেনাকাটার জায়গা পাচ্ছেন হোটেলের সামনের রাস্তা পেরুলেই। কেএল টাওয়ার, ঐতিহাসিক সেন্ট্রাল মার্কেট বা মারদেকা স্কয়ার পৌঁছুতেও আপনার প্রয়োজন হবে না কোনো বাহন। হাঁটা দূরত্বেই রয়েছে সবকিছু।

এখান থেকে রয়েছে এলআরটি সুবিধা। পুরো কুয়ালালামপুর আর আশপাশের এলাকা ঘুরতে পাশেই রয়েছে এলআরটি স্টেশন। টাইমস স্কয়ার বা লয়াট প্লাজায় শপিং করতে যেতে পারেন কয়েক মিনিটের ব্যবধানে।

হোটেলের সাজানো লবি অতিথিকে দেবে সুন্দর রুচির ছোঁয়া। সেখানে রয়েছে ডেস্কটপে বসেই ইন্টারনেট ব্রাউজিংয়ের সুবিধা। সুতরাং ব্যবসায়ীরা লবিতে বসেই সেরে নিতে পারেন প্রয়োজনীয় দাফতরিক কাজ।

বাংলাদেশি ব্যবস্থাপনা হওয়ায় হোটেলের অভ্যর্থনা কেন্দ্রের সাহায্য নিয়েই মালয়েশিয়া ভ্রমণের পরিকল্পনা সাজাতে পারেন। যাতায়াতের পথ বাতলে দেওয়ার সঙ্গে প্রয়োজনীয় পরামর্শ দিতে হোটেল কর্তৃপক্ষ কার্পণ্য করবে না।

কুয়ালালামপুরের ফেডারেল টেরিটোরিতে অবস্থিত ১০ জালান পুডুর মার্ক হোটেল দিচ্ছে পর্যটনবান্ধব আরামদায়ক থাকার পরিবেশ। তাই মালয়েশিয়া ভ্রমণে হোটেল বুকিং এবং মার্ক হোটেলের বিস্তারিত খোঁজ নিতে ভিজিট করুন www.themarquehotels.com। +60320702300, 0166133055, 0167453520 নাম্বারে ফোন করেও জেনে নিতে পারেন বিস্তারিত।
 
বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
এমআইএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ