ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় অনলাইনে জুয়ার অভিযোগে বাংলাদেশি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
মালয়েশিয়ায় অনলাইনে জুয়ার অভিযোগে বাংলাদেশি আটক ছবি: প্রতীকী

কুয়ালালামপুর: মালয়েশিয়ায় অনলাইনে জুয়া খেলার অভিযোগে ২৮ বছর বয়সী এক বাংলাদেশিকে আটক করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় দেশটির মালাকা প্রদেশের হিস্টোরিক সিটি কাউন্সিলের (সংক্ষেপে এমবিএমবি, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ দল) বিশেষ অভিযান চালাকালে আটক করা হয় তাকে।

এসময় অবশ্য পুলিশকে পাল্টা ধাওয়া করেছিল জুয়াড়িরা।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় অবৈধ অনলাইন জুয়াড়িদের ধরতে এমবিএমবি'র ১২ জন কর্মকর্তা একটি জুয়ার পার্টিতে অভিযান চালান। তবে এসময় সিটি সেন্টারের ট্রাফিক লাইটের জংশনে জুয়াড়িদের পাঁচজন সহযোগী তাদের পথ আটকে হুমকি দেন এবং থামাতে বলেন।

বিশেষ ওই বাহিনীর কর্মকর্তা মোহাম্মদ ইউসুফ আবু হাসান বলেন, ওই সময় একজন কর্মকর্তা পরিস্থিতি সামলে নেন এবং সন্ত্রাসীদের কাছাকাছি গাড়ির ভেতর অবস্থান করেন। তারা ধীরে ধীরে গাড়ি চালিয়ে পুলিশ বাহিনীকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশের টহলরত গাড়ি গিয়ে তাদের অভিযানস্থল থেকে উদ্ধার করে।

তিনি বলেন, সন্ত্রাসীরা পুলিশের গাড়ির সাইরেন শুনেই পালিয়ে যায়। অভিযানটি বিকেল ৫টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে।

ইউসুফ বলেন, পরিকল্পনা অনুযায়ী শহরের উজং পাসির এলাকায় অভিযান চালানো হয়। অভিযানটি নাটকীয় মোড় নেয়, যখন চিহ্নিত বাড়ির দ্বিতীয় তলায় জুয়ার পার্টি থেকে ২৮ বছর বয়সী ওই বাংলাদেশি লাফ দেন। তিনি বাড়িটির কেয়ারটেকার ছিলেন।

ইউসুফ আরও বলেন, ওই বাংলাদেশি লাফ দিয়ে কিছুটা আহত হয়েছেন। আমরা তাকে পুলিশে সোর্পদ করেছি।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৫
এমএন/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa