ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় বাংলাদেশির মাথা ফাটানো ব্যক্তি রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
মালয়েশিয়ায় বাংলাদেশির মাথা ফাটানো ব্যক্তি রিমান্ডে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুয়ালালামপুর: মালয়েশিয়ায় দোকান থেকে কোকো পানীয়ের গুঁড়া ‘মাইলো’ চুরি করে পালানোর সময় বাংলাদেশি মালিকের মাথা ফাটিয়েছে দুর্বৃত্তরা।

সুবাং জায়া বিভাগীয় পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াহায়া রামলি শনিবার (৩০ জানুয়ারি) দেশটির সংবাদমাধ্যমে এ তথ্য জানান।

আঘাত গুরুতর হওয়ায় তবুও এটিকে ডাকাতির মামলা হিসেবেই তদন্ত করা হচ্ছে।

রামলি বলেন, গত বুধবার সন্ধ্যায় সুবাং জায়ার বন্দর সানওয়ের জালান পিজেএস ১১/২ এ একটি নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানে এ হামলার ঘটনা ঘটে।

দুই ব্যক্তি মূল্য পরিশোধ না করেই একটি ঝোলায় ১২ প্যাকেট মাইলো নিয়ে দোকান থেকে বের হতে নিচ্ছিলেন। এ সময় দোকানের ৩৯ বছর বয়সী বাংলাদেশি মালিক তাদের বাধা দেন।

তিনি জানান, এ সময় ওই দুই চোর ক্ষিপ্ত হয়ে দোকানের সেলফ থেকে একটি হাঁতুড়ি নিয়ে মালিকের মাথায় আঘাত করেন। তবে পালাতে গেলে একব্যক্তিকে ধরে ফেলেন পথচারীরা। অন্যজন পালিয়ে যান। আহত বাংলাদেশিকে চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে ইউনিভার্সিটি মালায়ার মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

কর্মকর্তারা জানান, অভিযুক্ত ২১বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে এর আগেও চুরি ও মাদক সেবনের অভিযোগে থানায় রেকর্ড আছে। তদন্তের জন্য তাকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত রিমান্ডে নেওয়া হয়েছে।

দ্রুত অপরাধীকে ধরার জন্য পথচারীদের প্রশংসা করেন পুলিশ কর্মকর্তা রামলি। একই সঙ্গে আরেক অভিযুক্তকে স্বেচ্ছায় আত্মসমর্পণের আহ্বান জানান তিনি।  
সংবাদমাধ্যমকে রামালি বলেন, দোকান মালিকের আঘাত যেহেতু গুরুতর, তাই পেনাল কোডের ৩৯৪ ধারায় ডাকাতির মামলা হিসেবেই তদন্ত হবে এটি।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
এমএন/আইএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa