ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

মালয়েশিয়া

মালয়েশিয়ায় স্বাস্থ্যসেবা বিষয়ক পর্যটন সেবা দেবে গ্রামীণফোন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
মালয়েশিয়ায় স্বাস্থ্যসেবা বিষয়ক পর্যটন সেবা দেবে গ্রামীণফোন

ঢাকা: দেশের শীর্ষ স্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের গ্রাহকরা এখন থেকে মালয়েশিয়া ভ্রমণে স্বাস্থ্যসেবা বিষয়ক পর্যটন সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রাহকদের এ সেবা দিতে মালয়েশিয়ার টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান ডিজি নেটওয়ার্ক ও মালয়েশিয়ার হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিলের (এমএইচটিসি) সঙ্গে আলাদাভাবে চুক্তিবদ্ধ হয়েছে গ্রামীণফোন, জিডি অ্যাসিস্ট (গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান) এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।



মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে প্রতিষ্ঠিত এমএইচটিসি মালয়েশিয়াকে এশিয়ার স্বাস্থ্যসেবা বিষয়ক পর্যটন গন্তব্যে পরিণত করতে দেশটির আতিথেয়তা ও উদ্ভাবনী চিকিৎসা ব্যবস্থাকে একসঙ্গে উপস্থাপন করছে। বাংলাদেশে গ্রাহকদের জন্য এ ধরনের সুবিধা প্রথমবারের মতো নিয়ে এসেছে গ্রামীণফোন।

এ সুবিধা পাওয়ার জন্য গ্রাহককে প্রথমে জিডি অ্যাসিস্ট অফিসে (জেআর টাওয়ার, ১৩ তলা, ৪৬ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা) তালিকাভুক্ত হতে হবে।
সোমবার (১৫ ফেব্রুয়ারি) গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চুক্তির অধীনে গ্রাহকরা দুই ধরনের প্যাকেজ নিতে পারবেন। এর মধ্যে ৮০০ মার্কিন ডলারে পাবেন পাঁচ তারকা হোটেল ও ৬০০ ডলারের প্যাকেজে পাবেন চার তারকা হোটেলে থাকার সুবিধা। প্রথম ও দ্বিতীয় প্যাকেজে গ্রাহকরা যথাক্রমে দু’জন দু’রাত পাঁচ তারকা ও চার তারকা হোটেলে থাকতে পারবেন।

প্যাকেজের অধীনে আরও পাবেন বিমানবন্দর থেকে হোটেলে আসা-যাওয়া, হোটেল থেকে হাসপাতালে আসা-যাওয়া এবং অর্ধেক দিন ঘুরে বেড়ানোর সুবিধা। এ বিশেষ প্যাকেজে গ্রাহকরা প্রিন্স কোর্ট মেডিকেল সেন্টার ও গ্লেনেগলস কুয়ালালামপুরে স্বাস্থ্যসেবা সুবিধা পাবেন।

যেসব গ্রাহক এ সেবা নিবেন তারা মালয়েশিয়ায় যেতে বিমান বাংলাদেশের বিজনেস ও ইকোনোমি ক্লাসে ভাড়ার ওপর ২০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

এছাড়া, গ্রামীণফোনের আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারী গ্রাহকরা মালয়েশিয়ায় থাকাকালীন ডিজি’র মার্চেন্ট রিওয়ার্ড অফার উপভোগ করতে পারবেন।

যেসব গ্রাহক এ সুবিধা নিবেন তাদের সেবাটি পেতে ডিজি নেটওয়ার্কের মোবাইল স্ক্রিনটি সংশ্লিষ্ট দোকানে দেখাতে হবে।

গ্রাহকরা ডিজি নেটওয়ার্কের সঙ্গে রোমিং করা অবস্থায় কথা বলা ও ইন্টারনেট ব্যবহারে ৫০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।
গ্রামীণফোন, জিডি অ্যাসিস্ট এবং বিমানের কর্মীরাও এসব প্যাকেজ ব্যবহার করতে পারবেন।
 
সোমবার জিপি হাউজে আয়োজিত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন গ্রামীণফোনের ডিরেক্টর-প্রোডাক্ট হাসিবুল হক, জিডি অ্যাসিস্ট লিমিটেডের ইনচার্জ সৈয়দ মইনুদ্দিন আহমেদ এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর মোহাম্মদ শাহ নেওয়াজ।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফারজানা চৌধুরী এবং এমএইচটিসি’র চিফ মার্কেটিং অফিসার মেগাত আরডিয়ান উইরা মো. আমিন উদ্দিনসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন-  www.grameenphone.com/star-program/special-offers/healthcare-malaysia

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
এমআইএইচ/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ

Alexa