ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় ডাকাত ধরলেন ৩ বাংলাদেশি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
মালয়েশিয়ায় ডাকাত ধরলেন ৩ বাংলাদেশি

ঢাকা: চার বাংলাদেশির কাছ থেকে ডাকাতির ঘটনায় এক ডাকাতকে আটক করেছে পুলিশ। ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় অপরাধীকে ধরে পুলিশে দেন বাংলাদেশিরা।

সেবেরাং পেরাই উতারা জেলা পুলিশের প্রধান এসিপি নুরজাইনি মোহা. নূর বলেন, ৩৩ বছর বয়সী একজনকে আটক করা হয়েছে। ডাকাতির সময় তিনজন বাংলাদেশি ধস্তাধস্তি করে তাকে আটক করে।

 

সোমবার (৮ জানুয়ারি) সকালে মালয়েশিয়ার কেপালা বাতাসের লাহার তেমবুনের এক পেঁপে চাষের জমিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, চারজন বাংলাদেশি একটি জমিতে অবস্থান করছিলেন। এমন সময় ওই ডাকাত ধারালো অস্ত্র নিয়ে সেখানে প্রবেশ করে বাংলাদেশিদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন চান। তবে ৪০ বছর বয়সী একজন বাংলাদেশি টাকা দিতে অস্বীকার করলে ডাকাত তার ওপর চড়াও হন এবং গুরুতর জখম করেন। পরে দু’টি মোবাইল ফোন ও ২১০ রিঙ্গিত তাদের কাছ থেকে হাতিয়ে নেন।

তবে ওই ডাকাত পালানোর সময় তাকে পেছন থেকে আক্রমণ করে ধরে ফেলেন বাংলাদেশিরা। পরে খবর দিয়ে দ্রুত সেখানে গিয়ে পুলিশ তাকে আটক করে।

নুরজায়নি বলেন, আটক হওয়া ব্যক্তির কাছ থেকে ডাকাতির বিভিন্ন জিনিস যেমন, স্প্যানার, স্ক্রু ড্রাইভার, হাতুড়ি, স্টিল কাটার ও চাপাতিসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসময় তার কাছ থেকে নগদ অর্থ এবং কয়েকটি মোবাইল সেটও জব্দ করা হয়।

আহত বাংলাদেশিকে ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ক্ষতস্থানে দিতে হয়েছে দশটি সেলাই।

এ অঞ্চলটিতে বিদেশি শ্রমিকদের কাছ থেকে ছিনতাই-ডাকাতির ঘটনা বেড়ে যাচ্ছে বলে উদ্বেগ প্রকাশ করেন এসিপি।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এমএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ