ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় ভূমিধসে পাঁচ বাংলাদেশি নিহত, নিখোঁজ ১

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
মালয়েশিয়ায় ভূমিধসে পাঁচ বাংলাদেশি নিহত, নিখোঁজ ১

মালয়েশিয়ার পেনাং দ্বীপের পায়া তেরুবং শহরে ভূমিধসে পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছেন রয়েছেন আরও একজন। সব মিলিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা ৯।

গত শুক্রবার (১৯ অক্টোবর) এ ভূমিধসের পর সোমবার (২২ অক্টোবর) সবশেষ জনের (পঞ্চম বাংলাদেশি) মরদেহ উদ্ধার করা হয়। তার নাম মোহাম্মদ উজ্জ্বল (৩৩)।

পেনাং ফায়ার সার্ভিস ও উদ্ধারকারী বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ শকি হামজা সংবাদমাধ্যমকে বলেন, সেদিন পায়া তেরুবং শহরের বুকিত কুকুস পেয়ারড মহাসড়কের নির্মাণ এলাকায় ভূমিধসে শ্রমিকদের আবাসঘর ধসে পড়ে। এতে তারা মাটির নিচে চাপা পড়েন।

সন্ধ্যা ৭টা পর্যন্ত ঘটনাস্থল থেকে পাঁচ বাংলাদেশি, তিন ইন্দোনেশিয়ান ও এক মিয়ানমার নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া এক বাংলাদেশি এখনও নিখোঁজ রয়েছেন। নিহত বাংলাদেশিদের মধ্যে অপর চারজনের নাম জানা যায়নি।

উদ্ধারকারী বিভাগের উপ-পরিচালক আরও বলেন, ভূমিধস এলাকায় আরও কোনো মরদেহ থাকতে পারে বলে আমরা উদ্ধারকাজ এখনই শেষ করছি না। এখানকার কর্মীরা যে ক’জনের নাম বলছেন, তাদের হদিস না পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালয়েশিয়া এর সর্বশেষ