ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

কলাক্ষেতে দুই যুবকের মরদেহ,পাশে মিলল টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
কলাক্ষেতে দুই যুবকের মরদেহ,পাশে মিলল টাকা ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় কলাক্ষেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের বেড়িবাড়ি এলাকার রফিকুল ইসলামের কলাবাগান থেকে মরদেহ দুটো উদ্ধার করা হয়।

 

স্থানীয়রা জানান, শেরপুর গ্রামের বেড়িবাড়ি এলাকার কলাবাগানগুলো খুবই নির্জন। এখানে মানুষের চলাচল কম। সোমবার দুপুরে কলাবাগানে কাজ করতে এসে স্থানীয়রা বাগানে ১০ থেকে ১৫ হাত দূরত্বে দুইটি মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তারা মরদেহের পাশে কিছু টাকাও পড়ে থাকতে দেখে। পরে তারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে দুইজনের মরদেহ উদ্ধার করে। মরদেহগুলোর মুখ থেতঁলে দেওয়া হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে একটি মরদেহের গলাকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। এলাকার কেউ মরদেহের পরিচয় নিশ্চিত করতে পারেনি। রাতের কোনো এক সময় তাদের হত্যা করে এখানে ফেলে গেছে। মরদেহগুলো উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে  আইনানুগ ব্যবস্থা গ্রহণ  করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa