ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

জাপানি উপহার পেল লোহাগড়ার শিশুরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
জাপানি উপহার পেল লোহাগড়ার শিশুরা

নড়াইল: নড়াইলের লোহাগড়ার প্রাথমিক বিদ্যালয়ের সাড়ে তিনশ শিক্ষার্থীরা পেল জাপানি উপহার সামগ্রী। জাপানি কর্মকর্তারা নিজ হাতে উপহারগুলো শিশুদের মাঝে বিতরণ করেন।

 
 
সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে জাপানের ঠিকাদারী প্রতিষ্ঠান টেককেন করপোরেশনের কর্মকর্তারা শিশুদের হাতে টিশার্ট, ক্যাপ ও মগ তুলে দেন।
 
উপজেলার টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রায় সাড়ে তিনশ শিক্ষার্থী এই উপহার পেয়েছে।
 

এ সময়ে টেককেন করপোরেশনের প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি, উপপ্রকল্প ব্যবস্থাপক তেছুয়া মাতুয়ামা, উপমহাব্যবস্থাপক হিরোকাজু ইপ্পনছুগ, ব্যবস্থাপক নাওমি ওয়াতানাবে, ব্যবস্থাপক (প্রশাসন) মো. আল আমিন সরকার ও জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন) ফকরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
 
মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী লামিম শেখ, সালমান মোল্লা, শ্রুতি কর্মকার, প্রিয়াংকা কর্মকার, জান্নাতি খানম, শুভশ্রী ও খাদিজা এবং টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শোভা, মরিয়াম, ইতি ও রিংকি আনন্দ প্রকাশ করে উপহারগুলো পেয়ে।
 
উপহারগুলো দেওয়ার সময়ে জাপানি কর্মকর্তা ও শিশুরা একসঙ্গে স্লোগান দেয় ‘উন্নয়নের পথে দুটি দেশ, বন্ধু জাপান বাংলাদেশ। ’ 
 
প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি তাঁর বক্তব্যে বলেন, টেককেন করপোরেশন কালনায় মধুমতী সেতু নির্মাণ করেছে। তাই কালনা এলাকার শিশুদের উপহারগুলো দেওয়া হলো। শিশুদের হাতে এগুলো দিতে পেরে আমরা খুশি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa