ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিশু ধর্ষণের অভিযোগে মিল মালিকের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
শিশু ধর্ষণের অভিযোগে মিল মালিকের নামে মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ভয়ভীতি দেখিয়ে ১১ বছরের শিশুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মোতালেব হোসেন নামে এক তেল মিল মালিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) নির্যাতিতা শিশুটির বাবা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

 

কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসানুজ্জামান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার বলরামপুর গ্রামে ১১ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ওই শিশুর শারীরিক পরীক্ষা শেষে আদালতে শিশুটি জবানবন্দি দিয়েছে।  

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত শিশুটির পিতা পেয়াঁজু তৈরি করে হাট-বাজারে বিক্রি করেন। মাঝে মধ্যে শিশুটিকে দিয়ে তার বাবা বলরামপুর বাজারের একটি মুদি দোকান থেকে ডালসহ প্রয়োজনীয় জিনিসপত্র কিনে আনতে পাঠান। মুদি দোকানটির পাশেই রয়েছে একটি তেলমিল।  

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে মুদি দোকান থেকে ডাল কিনে নিয়ে যাওয়ার সময় শিশুটিকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে নিজের তেল মিলের ভেতরে নিয়ে যায় এর মালিক মোতালেব হোসেন (৬০)। এরপর মিলের বাহিরের ঝাপ বন্ধ করে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ্শএ সময় শিশু চিৎকারে স্থনীয়রা এগিয়ে এলে মোতালেব পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ