ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজস্থলী উপজেলা ছাত্রলীগ নেতা সালাউদ্দিন নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
রাজস্থলী উপজেলা ছাত্রলীগ নেতা সালাউদ্দিন নিখোঁজ

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলা ছাত্রলীগের নেতা মোহাম্মদ সালাউদ্দিন (২০) নামের এক যুবক নিখোঁজ হয়েছে।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকেলে এমন তথ্য নিশ্চিত করেছেন রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

নিখোঁজ সালাউদ্দিন উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর শিবির এলাকার মৃত মজিবুর রহমান মেম্বারের ছেলে।

ছাত্রলীগ নেতা সালাউদ্দিনের বড় ভাই শিক্ষক আল আমিন বলেন, রোববার (০৪ ডিসেম্বর) আনুমানিক সকাল ১০টার দিকে তার বন্ধু মোক্তার হোসেনের সাথে উপজেলা সদরে গিয়েছিলেন সালাউদ্দিন। এরপর আর বাড়ি ফিরেননি। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে সোমবার (০৫ ডিসেম্বর) রাতে রাজস্থলী থানায় সাধারণ ডায়েরী করি।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা বলেন, ছাত্রলীগ নেতা সালাউদ্দিনকে উদ্ধারের চেষ্টায় চন্দ্রঘোনা থানা ও রাজস্থলী থানাসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে খবর এবং তার বিষয়ে তথ্য দেওয়া হয়েছে। প্রশাসন উদ্ধার চেষ্টা অব্যাহত রেখেছেন বলে জানান তিনি।
 
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, আমরা উদ্ধার চেষ্টা অব্যাহত রেখেছি। পুলিশ সদস্যরা ছাত্রলীগ নেতাকে উদ্ধারে গত দুই দিন ধরে সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ