ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চুরির অপরাধে শিক্ষার্থীকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
চুরির অপরাধে শিক্ষার্থীকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন সংগৃহীত ছবি

ভোলা: চুরির অপবাধে ভোলার লালমোহনে আজমী (১০) নামে শিক্ষার্থীকে ২ হাত ঘরের খুঁটির সঙ্গে বেঁধে মারপিট ও নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

আজমী, পাঙ্গাশিয়া গ্রামের মো. মহসিনের ছেলে। সে পশ্চিম চরউমেদ ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

ভুক্তভোগী শিক্ষার্থী আজমী জানায়, সকালে একই বিদ্যালয়ের শিক্ষার্থী মোহিন তাকে খেলার কথা বলে তাদের বাসায় নিয়ে যায়। খেলার এক পর্যায়ে মহিনের বাবা বাহার তার ৮০০ টাকার মধ্যে ৫০০ টাকা না পেয়ে আজমীকে সন্দেহ করে এবং একপর্যায়ে তাকে ঘরের খুটির সঙ্গে বেঁধে মারপিট শুরু করে। আজমী তাকে বারবার বলে সে টাকা নেয় নাই ও চুরিও করে নাই। তার কোন কথা না শুনে তাকে নির্যাতন করতে থাকে নির্যাতন সইতে না পারে আজমী চিৎকার শুরু করলে বাহারের স্ত্রী আজমীর মাকে ডেকে নিয়ে আসে।
 
আজমীরের মা পারভিন জানান, বাহারের স্ত্রী আমাকে ডাকলে আমি এসে দেখি আজমীরের পিছনে হাত বাঁধা। হাতের বাধন খুলে তাকে নিয়ে আসে। আজমীরের আবস্থা খারাপ দেখে তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে।

এ ব্যাপারে বাহারের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি জানান, আজমী একটা চোর। এর আগেও আজমী চুরি করেছে। আজকে ৫০০ টাকা চুরি করার কারণে আমার মাথা গরম হয়ে গেছে, তাই ওকে লাঠি দিয়ে ২/৩টি বাড়ি দিয়েছি এবং কয়েকটি চর থাপ্পর মেরেছি। আজমীর কাছে টাকা পেয়েছেন কিনা জিজ্ঞাসা করলে বলেন টাকা পাওয়া যায়নি।  

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, নির্যাতিত শিক্ষার্থীর মা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।