ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

বাবা-মার সঙ্গে ঝগড়ার পর ঘর পুড়িয়ে দিল মাদকাসক্ত ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বাবা-মার সঙ্গে ঝগড়ার পর ঘর পুড়িয়ে দিল মাদকাসক্ত ছেলে

হবিগঞ্জ: বাবা ও মায়ের সঙ্গে ঝগড়ার জেরে বসত ঘরে আগুন লাগিয়ে দিয়েছে মাদকাসক্ত ছেলে। সেই আগুন নিয়ন্ত্রণ করেছে দমকলবাহিনী।


 
মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের ফরাজার গ্রামে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাড়া ফেলেছে এ ঘটনা।
 
স্থানীয়রা জানান, ফরাজার গ্রামের আল আমিনের (২০) সঙ্গে প্রায়ই তার বাবা আব্দুল্লাহ মিয়া ও মায়ের ঝগড়া হতো। এর জের ধরে মঙ্গলবার বিকেলে আল আমিন তাদের বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ঘরটির বেশিরভাগই পুড়ে ছাই হয়ে যায়।
 
এলাকাবাসীর সঙ্গে আলাপ করে জানা যায়, আল আমিন মাদকাসক্ত। নেশার টাকার জন্য তিনি প্রায়ই তার বাবা ও মাকে জ্বালাতন করতেন। এর জেরেই তিনি ঘরে আগুন দেন।
 
চুনারুঘাট ফায়ার সার্ভিসের স্টেশনের ইনচার্জ বিজয় সিংহ জানান, এক ঘণ্টা চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আসে। বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। তার ধারণা আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
 
এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, ঘরে আগুন লাগানোর খবর থানায় এসেছে। অভিযুক্ত ছেলে ও তার বাবার; উভয়ের বিরুদ্ধেই থানায় মামলা রয়েছে।
 
বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa