ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

জাতীয়

সাভারে বৃদ্ধাকে হত্যা, অভিযুক্ত নারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
সাভারে বৃদ্ধাকে হত্যা, অভিযুক্ত নারী গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারে বোরকা পরে বৃদ্ধা হাজেরা খাতুন (৭৩) কে হত্যার ঘটনার ৬ মাস পর হত্যাকারী নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে হত্যার পর নেওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৭ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে সাভার মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানায় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অবস ও পুলিশ) আব্দুল্লাহ হিল কাফি।

নিহত হাজেরা খাতুন সাভারের বিনোদবাইদ এলাকার মৃত শাখাওয়াত হোসেনের স্ত্রী।  

এর আগে, মঙ্গলবার (০৬ ডিসেম্বর) রাতে সাভারের ডেগরমোড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মমতাজ পারভীন (৪৭) ফেনী জেলা থানার নতুনবাড়ি এলাকার ফয়েজ আহম্মেদের স্ত্রী। তিনি সাভারের ডোগরমোড়া এলাকার হাফিজুর রহমানের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অবস ও পুলিশ) আব্দুল্লাহ হিল কাফি জানান, গত ২৮ জুন সাভারের বিনোদবাঈদ এলাকায় নিহত হাজেরা খাতুনের ফ্লাটে বাসা ভাড়ার কথা বলে কৌশলে বাসার মালিক হাজেরাকে রশি দিয়ে হাত-পা ও মুখ কস্টেপ দিয়ে বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় নিহতের মেয়ে তানিয়া আক্তার সাভার থানায় একটি মামলা করলে ঘটনা স্থলে থাকা সিসি ফুটেজ পর্যালোচনা করে। এবং  তথ্য প্রযুক্তির সহায়তায় মমতাজকে গ্রেফতার করে পুলিশ।

তিনি বলেন, আমরা হত্যাকাণ্ডের পর কোনো কারণ খুঁজে পাইনি। কেনো তাকে হত্যা করা হলো। পরবর্তী আমাদের তদন্ত অব্যাহত ছিলো। সেই তদন্তে বোরকা পরা সেই নারীকে চিহ্নত করে আমারা তাকে গ্রেফতার করি। আমরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানতে পারি এই মহিলা ওই বাড়িতে আগেও রেকি করার জন্য গিয়েছিলো। এবং তিনিই হত্যা করেছে। হত্যার কারণ কিছুটা আমরা জানতে পরেছি আরও বিস্তরভাবে জেনে আমরা আপনাদের জানাবো। আর এর সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa