ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

জাতীয়

খাগড়াছড়িতে প্লট জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
খাগড়াছড়িতে প্লট জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগ

খাগড়াছড়ি: জালিয়াতি করে খাগড়াছড়ি বাজার ফান্ডের প্রকৃত মালিকদের প্লট না দিয়ে বহিরাগতদের কাছে হস্তান্তর ও অর্থ আত্মসাতের অভিযোগে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা।

বুধবার (০৭ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এতে জেলার মাটিরাঙ্গার মোল্লাবাজার এলাকার প্লট বঞ্চিত ব্যবসায়ীরা অংশ নেন। বক্তব্য রাখেন স্থানীয় মন মোহিনী রানী ও আব্দুল রাজ্জাক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাটিরাঙ্গার মোল্লা বাজার চৌধুরী হাসান আলী এবং বাজার ফান্ডের প্রধান সহকারী মোমিন মিয়া বাজারের প্রকৃত প্লট মালিকদের প্লট বুঝিয়ে না দিয়ে বহিরাগতদের কাছে হস্তান্তর করেছেন। বাজার ফান্ডে ১২৭টি প্লট অনুমোদিত থাকলেও প্লটের সাইজ কমিয়ে ১৫০টির বেশি প্লট করে অর্থ আত্মসাৎ করেছেন। কয়েক বছর ধরে চেষ্টা করেও প্রকৃত মালিকরা নিজেদের প্লট বুঝে পাচ্ছেন না।

মানববন্ধন থেকে স্থানীয় ব্যবসায়ীদের প্লটের দখল ও রেকর্ড বুঝিয়ে দেওয়ার দাবি জানানো হয়। মানববন্ধন শেষে একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন ভুক্তভোগীরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa