ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
বেগমগঞ্জে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে ব্যবসায়ী নিহত

নোয়াখালী: নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় ড্রাম ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. হারুন লিটন (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন পিকআপভ্যান আরোহী অপর একজন।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিটন জেলা সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের লালা নগর গ্রামের মো. দুলালের ছেলে। তিনি একজন মাছ ব্যবসায়ী ছিলেন।  

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন ভূঞা বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা শহর মাইজদী থেকে ফেনীগামী একটি ট্রাক ছেড়ে আসে। অন্যদিকে বিপরীত দিক থেকে আসা চৌমুহনীমুখী একটি পিকআপভ্যান নোয়াখালী-ফেনী মহাসড়কের সেতুভাঙ্গা বাজার এলাকায় এলে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় পিকআপভ্যানটি। এতে পিকআপভ্যান আরোহী মাছ ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। এ দুর্ঘটনায় পিকআনভ্যানের অপর এক আরোহী গুরুতর আহত হয়। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।