ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার ২ 

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের খোলনার মোড়ে ব্যাটারিচালিত গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার পর অভিযান চালিয়ে উপজেলার ধামুরা থেকে জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাজিব মজুমদার ও জেলা যুবদলের সদস্য সোহন হোসেন ডালিমকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল হাসান।  

তিনি জানান, ব্যাটারিচালিত গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় উজিরপুর মডেল উপ-পরিদর্শক মো: শফিকুল ইসলাম বাদী হয়ে নামধারী ২৪ জন ও অজ্ঞাত ২৫ জনকে আসামি করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাজিব মজুমদার ও জেলা যুবদলের সদস্য সোহন হোসেন ডালিমকে গ্রেফতার করে পুলিশ।  

বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  ঢাকায় বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ বাহিনীর হামলার প্রতিবাদে খোলনা মোড়ে একটি ঝটিকা মিছিল করে উজিরপুরের বিএনপির নেতাকর্মীরা। মিছিল শেষে ওই রাস্তা থেকে ব্যাটারিচালিত একটি ইজিবাইক ভাঙচুর করে এবং দুটি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায় তারা। স্থানীয়রা '৯৯৯' এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘন্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।