ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

২ দিন পর বরগুনায় লঞ্চ-বাস চলাচল স্বাভাবিক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
২ দিন পর বরগুনায় লঞ্চ-বাস চলাচল স্বাভাবিক 

বরগুনা: বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ ঘিরে আতঙ্কে বরগুনা-ঢাকার রুটে লঞ্চ ও বাস চলাচল দুইদিন বন্ধ থাকার পর শনিবার (১০ ডিসেম্বর) বিকেল থেকে স্বাভাবিক হয়েছে।

পরিবহন সংশ্লিষ্ট ব্যক্তিরা দাবি করেছেন, যাত্রী সংকট ও বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ ঘিরে আতঙ্কের কারণেই লঞ্চ ও বাস সার্ভিস বন্ধ ছিল।

 

বরগুনা ও আমতলী নদী বন্দর থেকে বৃহস্পতি ও শুক্রবার (৮ ও ৯ ডিসেম্বর) ঢাকার উদ্দেশে লঞ্চ ছেড়ে না গেলেও ঢাকা থেকে বরগুনার উদ্দেশে পৃথক দুইটি লঞ্চ ছেড়ে এসেছে।  

এমকে শিপিং লাইনসের বরগুনার ঘাটের পরিদর্শক এনায়েত হোসেন বাংলানিউজকে বলেন, মূলত ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে নাশকতার হওয়ার আতঙ্কে যাত্রীরা ঢাকায় যাচ্ছেন না। এ কারণেই লঞ্চ চলাচল বন্ধ। বন্ধ রাখার কোনো সিদ্ধান্ত আমাকে জানানো হয়নি। তবে বরগুনা থেকে ঢাকায় বন্ধ থাকলেও ঢাকা থেকে লঞ্চ আসছে।   শনিবার বিকেল থেকে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।  

বরগুনার পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাবুদ্দিন সাবু বলেন, ঢাকায় চলমান রাজনৈতিক পরিস্থিতিতে বাস মালিকরা গাড়ি ভাঙচুর ও ক্ষতিগ্রস্ত হওয়ার শঙ্কায় বাস চলাচল বন্ধ ছিল। শনিবার দুপুর থেকে সব ধরনের যাত্রীবাহী গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসআইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।