ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মা-বাবাকে কুপিয়ে জখম করা ছেলেকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মা-বাবাকে কুপিয়ে জখম করা ছেলেকে পিটিয়ে হত্যা

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মা-বাবাকে কুপিয়ে জখম করা ছেলে মঞ্জু চাকমাকে জনতা পিটিয়ে হত্যা করেছে। তবে তার দায়ের কোপে স্থানীয় সরল চাকমা নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

 

শনিবার (১০ডিসেম্বর) দুপুরে উপজেলার দুর্গম সারোয়াতলী ইউনিয়নের সিজুগ গলাচিপা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে পারিবারিক কলহের জেরে মঞ্জু চাকমা তার মা-বাবাকে ধারালো দা দিয়ে আঘাত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর তাদের উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

এদিকে শনিবার বিকেলে স্থানীয় ব্যক্তি সরল চাকমা এ ঘটনার প্রতিবাদ এবং মঞ্জু চাকমাকে আটক করতে গেলে মঞ্জুর দায়ের কোপে সরল চাকমা ঘটনাস্থলে নিহত হন। এরপরই স্থানীয়দের একটি দল এ ঘটনার সংবাদ পেয়ে উত্তেজিত হয়ে মঞ্জু চাকমাকে আটক করতে গেলে মঞ্জু এবং জনতার মধ্যে সংঘর্ষে মঞ্জু চাকমা আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, ঘটনাস্থল দুর্গম এলাকা এবং উপজেলা সদর হতে অনেক দূরে। পুলিশ ঘটনাস্থলে রওনা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।