ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তারাকান্দায় মাছ চাষিকে মারধর, থানায় অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
তারাকান্দায় মাছ চাষিকে মারধর, থানায় অভিযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় আলমগীর হোসেন (৫৫) নামে এক মাছ চাষিকে মারধরের অভিযোগ উঠেছে। আহত অবস্থায় তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে হামলার ঘটনায় ভুক্তভোগীর ছেলে মাহমুদুল হাসান বাদী হয়ে তারাকান্দা থানায় অভিযোগ দায়ের করেছেন।

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে বলে জানান মামলার বাদী।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ থানায় দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী মাছ চাষি আলমগীর হোসেন বলেন, দুই বছর আগে থেকে রামচন্দ্রপুর মৌজায় প্রায় দুই একর জমি কিনে চারটি পুকুরে আমি মাছ চাষ করে আসছি। সম্প্রতি স্থানীয় সন্ত্রাসী আবুল হাসিম ও তার লোকজন নানাভাবে আমাকে মাছ চাষে বাধা দিচ্ছেন। কয়েকদিন আগে তিনি আমার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন।

তিনি বলেন, আমি তার কথায় কর্ণপাত না করায় সন্ত্রাসী আবুল হাসিম, মোসলেম উদ্দিন, ফক্কর আলীসহ অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজন হঠাৎ আমার ওপর হামলা চালিয়ে মারধর করেছেন। ঘটনাস্থলে উপস্থিত ধানকাটা শ্রমিকরা এসে আমাকে রক্ষা করেন।  

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমীন হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, ভুক্তভোগী নিরীহ প্রকৃতির মানুষ। তার ওপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।