ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে হামলায় আ.লীগের ৯ কর্মী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মুন্সীগঞ্জে হামলায় আ.লীগের ৯ কর্মী আহত

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চল আমতলী গ্রামে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের অন্তত ৯ কর্মী আহত হয়েছেন।

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সদরের চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মোতা গাজী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সুলতান কাজী বাবু ওরফে শুটার বাবুর নেতৃত্বে এই হামলায় চালানো হয়।

আহত শাহাদাৎ হোসেন মুন্সী (৪০), আয়নাল (৩০), আল-আমিন (২৭), মো. জলিল ফকির (৪৮), মিনহাজ (৩৫), আমির (৩০), সাইফুল (৩৭), সুজন (৩০) ও নূর মুন্সীকে (৪০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা জানিয়েছেন, বিএনপির সন্ত্রাসবিরোধী মিছিলে অংশ নিতে তারা বিকেলে জেলা শহরে যান। সেখান থেকে ফেরার পথে আমতলী গ্রামে পূর্ব বিরোধের জের ধরে ১০-১২ জনের একটি গ্রুপ অতর্কিতে হামলা চালায়। এ সময় তাদের বেধড়ক মারধর করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ও যুবলীগ নেতার নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন আহতরা।

চরকেওয়ার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুলতান কাজী বাবু বলেন, আমি কোনো হামলার সঙ্গে জড়িত নই। একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এখনও পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।