ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পদত্যাগপত্র জমা দিতে সংসদে বিএনপির এমপিরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
পদত্যাগপত্র জমা দিতে সংসদে বিএনপির এমপিরা

ঢাকা: পদত্যাগপত্র জমা দিতে বিএনপির ৭ সংসদ সদস্য জাতীয় সংসদে প্রবেশ করেছেন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর দপ্তরে তারা আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র জমা দেবেন।

এর আগে গতকাল (১০ ডিসেম্বর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, রোববার বেলা ১১টায় বিএনপি দলীয় সংসদ সদস্যরা জাতীয় সংসদের স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দেবেন।

এর আগে শনিবার ঢাকা বিভাগীয় গণসমাবেশে বিএনপি দলীয় সংসদ সদস্যরা পদত্যাগের ঘোষণা দেন। বিএনপি দলীয় সংসদ সদস্য মোশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, আমরা পদত্যাগ করে এখানে এসেছি।

অপর সদস্য রুমিন ফারহানা তার বক্তব্যে বলেন, আমরা দলীয় সিদ্ধান্তে গিয়েছিলাম। সংসদে জনগণের দুর্ভোগের কথা বলা যায় না। এ পরিস্থিতিতে সংসদে থাকা আর না থাকা সমান কথা। আমরা ই-মেইল পদত্যাগপত্র জমা দিয়েছি।

৩৫০ আসনের সংসদে বিএনপির সংসদ সদস্যরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মো. আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের মো. হারুনুর রশীদ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আবদুস সাত্তার, বগুড়া-৪ আসনের মো. মোশাররফ হোসেন, বগুড়া–৬ গোলাম মোহাম্মদ সিরাজ এবং ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান।

বিএনপির সংরক্ষিত সংসদ সদস্য রুমিন ফারহানা।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
টিএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।