ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আহত আমিন হোসেন আসিফ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত আমিন হোসেন আসিফ কুমিল্লার চান্দিনা উপজেলার সাতগাঁও গ্রামের এরশাদ আলীর ছেলে। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে কেরানীগঞ্জ চরআইল এলাকায় থাকতেন।  

আসিফ পুলিশ ও র‍্যাবের সোর্স হিসেবে কাজ করতেন বলে দাবি করে তার স্ত্রী সালমা আক্তার জানান, পুলিশ ও র‍্যাবের সোর্স হিসেবে কাজ করতেন আসিফ। এ কারণে বিভিন্ন মাদক কারবারিদের সঙ্গে তার দ্বন্দ্ব ছিলো। এর আগেও তাকে মারধর করা হয়েছিলো।  

সালমা আক্তার বলেন, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় স্থানীয় রাসেল ওরফে কাইল্লা রাসেল তাকে ফোন করে ডেকে নেয়। এরপর রাত ৮টার দিকে খবর পাই, আসিফকে মারধর ও ছুরিকাঘাত করা হয়েছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আসিফের সঙ্গে বিপ্লব ও জাকির নামে আরও দুইজন ছিলেন জানিয়ে সালমা বলেন, তাদেরকেও মারধর করে। আহত অবস্থায় আসিফ ও বিপ্লবকে রিকশায় তুলে তাদের পকেটে ৫শ টাকা গুঁজে দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয় ঘাতকরা। পরে আমরা হাসপাতালে গিয়ে আসিফকে আহত অবস্থায় দেখতে পাই।

আসিফের বড় ভাই মো. রফিকুল ইসলাম জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসিফ তাদেরকে জানিয়ে গেছেন যে, ডাকু ফয়সাল, কালা, ঘটক, বিগশো, ট্যাপাসহ ১৫-১৬ জন তাকে দক্ষিণ কেরানীগঞ্জ কলম ফ্যাক্টরীর পাশে আসিফকে বাঁশ দিয়ে পিটিয়ে এবং ছুরিকাঘাতে আহত করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া আসিফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  
ঘটনাটি দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ তদন্ত করছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।