ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাংলাদেশে অনুপ্রবেশকালে নারীসহ আটক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
বাংলাদেশে অনুপ্রবেশকালে নারীসহ আটক ৪

সিলেট: সিলেট সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশকালে নারীসহ চার বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাদের আটক করে বিজিবি ৪৮ ব্যাটালিয়ন সংগ্রাম সীমান্ত ফাঁড়ির জওয়ানরা।

সিলেট বিজিবি ৪৮ ব্যাটালিয়নের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, জেলার গোয়াইনঘাট উপজেলার সংগ্রাম বিওপির সীমান্ত পিলার ১২৭২/৫-এস এলাকার প্রায় ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রানীরঘাট নামক স্থান দিয়ে চার বাংলাদেশি নাগরিক অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেন। এ সময় বিজিবি টহল দল তাদেরকে আটক করে।  

আটককৃতরা হলেন, চট্টগ্রামের লোহাগড়ার ভাইয়ারপাড়া এলাকার মো. এরশাদ হোসেনের ছেলে মো. জহির উদ্দীন (২৯) ও তার স্ত্রী মোছা. আফরোজা সুলতানা (২২), পার্শ্ববর্তী নোয়ারভিলা গ্রামের আবুল কাসেমের ছেলে মো. রাকিবুল ইসলাম (১৮) ও পটুয়াখালী জেলার বাহেরচর গ্রামের দাদন সিকদারের ছেলে মো. মিরাজ (২৭)।

আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা গত ছয় মাস আগে কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যান।

আটক বাংলাদেশি নাগরিকদের আইনি ব্যবস্থা নেওয়ার জন্য মামলা দায়ের পূর্বক গোয়াইনঘাট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।