ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় ১০ হাজার পিস ইয়াবাসহ আটক তিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
উত্তরায় ১০ হাজার পিস ইয়াবাসহ আটক তিন

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।

আটক মাদক কারবারিরা হলেন মো. মোবারক হোসেন, মো. তানভীর হোসেন ও মো. তুষার আলী।

অভিযানে তাদের তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে ডিএমপির গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার বদরুজ্জামান জিল্লু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার (১০ ডিসেম্বর) রাতে উত্তরার বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

বদরুজ্জামান জিল্লু আরও বলেন, কয়েকজন মাদক কারবারি উত্তরার বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করে। এসময় মাদক কারবারি মোবারক, তানভীর ও তুষারকে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে সঙ্গে থাকা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে তা খুচরা-পাইকারি বিক্রি ও সরবরাহের জন্য ঢাকায় নিয়ে আসে।

আটক মাদক কারবারিদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।