ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দরজা ভাঙতেই মিলল দুই সন্তানের জনকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
দরজা ভাঙতেই মিলল দুই সন্তানের জনকের মরদেহ ফাইল ফটো

নীলফামারী:  নীলফামারীর সৈয়দপুরে শোবার ঘরের ভেতর থেকে আটকানো দরজা ভেঙে তৌহিদুল ইসলাম রাসেল (৩৮) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১১ ডিসেম্বর) দুপুর আড়াইটায় শহরের রাসূলপুর এলএসডি এলাকার তাহেরা ভিলার দোতলা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃত রাসেল ওই এলাকার মৃত আব্দুল খালেকের একমাত্র ছেলে। পরিবারের দাবি রাসেল আত্মহত্যা করেছে।  

স্বজনরা জানান, বেশ কিছুদিন ধরে স্ত্রী লিজার সঙ্গে মনোমালিন্য চলছিল রাসেলের। গত শুক্রবার ছেলে ও মেয়েকে নিয়ে লিজা নওগাঁয় বাবার বাড়ি চলে যায়। সে কারণে বেশ হতাশা আর দুশ্চিন্তায় ছিল রাসেল। দুইদিন ধরে শহরের রেলওয়ে মাঠ সংলগ্ন তার দোকানও খোলেনি।  

রোববার সকালে ১০টা পেরিয়েও রাসেল ঘুম থেকে না ওঠায় ডাকতে গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে আটকানো। বারবার ডাকাডাকির পরও কোনো সাড়া পাওয়া যায়নি।

এ অবস্থায় আত্মীয়স্বজনসহ স্থানীয় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মানিক ও সাবেক কাউন্সিলর জিয়াউল হকসহ পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সাংবাদিক ও পাড়া প্রতিবেশীরাও সমবেত হয়। পরে সবার উপস্থিতিতে পুলিশ দরজা ভেঙে বিছানায় হাঁটুগাড়া ও গলায় প্লাস্টিকের রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় মরদেহ দেখা যায়।

ধারণা করা হচ্ছে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনের পর গলায় রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে ওষুধের প্রভাবে না ফাঁসের কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।