ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

ছবি তোলায় ক্যামেরা পারসনদের ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
ছবি তোলায় ক্যামেরা পারসনদের ওপর হামলা

বরগুনা: বরগুনা সদর উপজেলার ঢলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিউজ সংগ্রহ করতে গিয়ে স্যাটেলাইট টেলিভিশন ডিবিসি, এটিএন বাংলা ও মোহনা টেলিভিশনের ক্যামেরা পারসন হামলার শিকার হয়েছেন। এ সময় তাদের ক্যামেরা ও মোবাইল ফোন ভাঙচুর করা হয়।

 

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে উপজেলার ঢলুয়া ইউনিয়নের ঢলুয়া সরকারি বিদ্যালয় প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে। আহত ক্যামেরা পারসনদের বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় আহতরা হলেন- ডিবিসি টেলিভিশনের ক্যামেরা পারসন আরিফুল ইসলাম রুবেল, এটিএন বাংলার ক্যামেরা পারসন শাহজালাল ও মোহনা টেলিভিশনের ক্যামেরা পারসন মো. সুজন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহত ক্যামেরা পারসনরা জানান, ঢলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুর্নীতি ও অনিয়মের বিষয়ে সংবাদ সংগ্রহ করতে যান সাংবাদিকরা। একপর্যায়ে টেলিভিশনের রিপোর্টের জন্য ভিডিও ধারণ করতে গেলে স্কুলের ভেতর থেকে এক ব্যক্তি তেড়ে এসে তাদের ওপর চড়াও হয়। এ সময় তার পেছন পেছন আরও কয়েকজন এসে হামলা করে। এ সময় তারা ক্যামেরা পারসনদের হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এছাড়া ডিবিসি টেলিভিশনের ক্যামেরাও ভেঙে ফেলেন আরিফুল ইসলাম বাপ্পী নামে এক যুবক।  

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে ভাঙা মোবাইল ফোন ও ক্যামেরা উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।