ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডেঙ্গুজ্বরে আক্রান্ত সাংবাদিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
ডেঙ্গুজ্বরে আক্রান্ত সাংবাদিকের মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাটের (৩৮) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মৃত্যু হয় তার।

জামিরুল ইসলাম সম্রাট দুই সপ্তাহ ধরে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছিলেন। পাশাপাশি গত মাসে তার ফুসফুসে ক্যান্সার ও কিডনি রোগ ধরা পড়ে।

সাংবাদিক সম্রাট ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি দৈনিক আমার সংবাদ পত্রিকার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. আমিনুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুই সপ্তাহ আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হন সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট। এছাড়া গত মাসে তার ফুসফুসে ক্যান্সার ও কিডনি রোগ ধরা পড়ে।
 
তিনি আরও জানান, গত ১০ ডিসেম্বর তাকে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় তার পরিবার। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নেয়া হয় আইসিইউ-তে। বিকেলে সেখানে চিকিৎসাধীন সম্রাকে মৃত্যু ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

গাইবান্ধারর ফুলছড়ি উপজেলার উদাখালি ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের মৃত ফয়জার রহমান সরকার ও মৃত জেলেখা বেগম দম্পতির চতুর্থ সন্তান সাংবাদিক জামিরুল ইসলাম সম্রাট। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।