ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, ছিটকে পড়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
ভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, ছিটকে পড়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় বাবার ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় সিনহা খাতুন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওই শিশুর যমজ বোন ও বাবা-মা।

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিনহা খাতুন ফকিরহাট উপজেলার বৈলতলী এলাকার সেলিম শেখের মেয়ে।  

আহতরা হলেন- নিহত শিশুর যমজ বোন সাবিয়া খাতুন (৫)‌, তাদের বাবা সেলিম শেখ (৪০) ও মা তাজমিরা খাতুন (৩৩)।

হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

স্থানীয়দের বরাত দিয়ে বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান শেখ বলেন, সেলিম শেখ নিজের ভ্যানে করে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ফকিরহাটের কাটাখালী মোড় থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় খুলনার দিক থেকে আসা একটি মাইক্রোবাস পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক সেলিম ও ভ্যানে থাকা তার স্ত্রী সন্তানরা ছিটকে রাস্তায় পড়ে যান। একই সময় ঢাকার দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট  হয়ে শিশু সিনহা খাতুনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তাদের কারো অবস্থা গুরুতর নয়।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।