ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল চালক নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
নবাবগঞ্জে কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল চালক নিহত

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা এলাকার নিশিকান্দা সেতুর ঢালে একটি কাভার্ডভ্যানের চাপায় মো. তাকবীর হোসেন (২০) নামে মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-বন্দুরা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাকবির ওই উপজেলার শোল্লা ইউনিয়নের খতিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি মোবাইল অপারেটর একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন এবং রাজধানীর তেজগাঁও কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন বলে জানা গেছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মোটরসাইকেল নিয়ে বিক্রয় প্রতিনিধির কাজে বের হন তাকবির। ১১টার দিকে বান্দুরার নিশিকান্দা ব্রিজের ঢালে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটিারিচালিত একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে সড়কে পড়ে যান তিনি। এ সময় অপরদিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাকবিরের মৃত্যু হয়।  
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ নিহতের পরিবারের হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।