ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে প্রায় বিশ ফুট গভীর খাদের পানিতে পড়ে গেছে। এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বালিথায় একেএইচ গার্মেন্টস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, একেএইচ গার্মেন্টেসের সামনে সড়কের পাশে বিশ ফুট গভীর একটি ডোবায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেছে। 'যাত্রীসেবা' পরিবহনের বাসটি যাত্রী নিয়ে মানিকগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিলো। আমরা বাসের ভেতরে সার্চ করে দেখেছি, কিন্তু কাউকে আটকা অবস্থায় পাওয়া যায়নি। তবে হাইওয়ে পুলিশ র‌্যাকার নিয়ে ঘটনাস্থলে এসেছে। র‌্যাকার দিয়ে বাসটি উঠালে আমরা নিশ্চিত হতে পারবো নিচে কেউ আটকে আছে কি না! ওইরকম আহতও কেউ হয়নি। এখন বাসের নিচেও লোক থাকার সম্ভাবনা আছে। আমরা দুটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে কাজ করছি।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান বলেন, একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। আমরা র‌্যাকারের মাধ্যমে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। তবে এখনো কোনো হতাহতের খবর পাইনি।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ