ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছাদ থেকে পড়ে রানীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
রাজধানীতে ছাদ থেকে পড়ে রানীর মৃত্যু

ঢাকা: রাজধানীর বংশাল নাজিরাবাজার এলাকায় একটি ছয়তলা বাড়ির ছাদ থেকে পড়ে জাকিয়া হোসেন রানী (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নাজিরাবাজার পুকুরপাড় এলাকায় ঘটনাটি ঘটে।

 

আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে রানীর মৃত্যু হয়।

নিহতের খালু আবুল হোসেন জানান, রানী দুই ছেলেকে নিয়ে নাজিরা বাজারের ওই বাসার পাঁচ তলায় থাকতো। সন্ধ্যায় ছাদে কাপড় আনতে যায়। এসময় মোবাইলে কল আসলে কথা বলা শুরু করে সে। কথা বলতে বলতে অসাবধানতাবশত ছাদ থেকে নিচে পড়ে যায়। বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসি।  

তিনি আরও জানান, গত ৪ বছর আগে স্বামী আলী হোসেনের সঙ্গে রানীর ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে দুই ছেলেকে নিয়ে খালা শাশুড়ির সঙ্গে থাকতো সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীকে তার স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে এসে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।