ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘সবার মিলিত ঐক্যে জঙ্গিবাদ ও উগ্রবাদ দমন করা সম্ভব’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
‘সবার মিলিত ঐক্যে জঙ্গিবাদ ও উগ্রবাদ দমন করা সম্ভব’

কুড়িগ্রাম: কুড়িগ্রামে উগ্রবাদ প্রতিরোধে ছাত্র, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) কুড়িগ্রাম শহরের শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে দিনব্যাপী সেমিনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

সেমিনারে মূল বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট ডিএমপির অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আরাফাত লেলিন।

এ সময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল হক নান্টু, বীরপ্রতীক আব্দুল হাই সরকার, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন, সাংবাদিক মমিনুল ইসলাম মঞ্জু প্রমুখ।

কুড়িগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প। রোববার (১৮ ডিসেম্বর) থেকে শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে বিভিন্ন স্টেক হোল্ডারদের সঙ্গে ৫ দিনব্যাপী সেমিনার আয়োজন করা হয়।

সমাপনী দিনে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, কেউ যাতে দেশে উগ্রবাদ ও সন্ত্রাসবাদ সৃষ্টি করতে না পারে এজন্য সব শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।  

সবার মিলিত ঐক্যে জঙ্গিবাদ ও উগ্রবাদ দমন করা সম্ভব। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্ত করার চেষ্টা করবে তাদের সম্পর্কে পুলিশকে তথ্য জানাতে আহ্বান জানান তিনি।

বাংলাদশে সময়: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।