ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু এলাকায় ৬ কি.মি. যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
পদ্মা সেতু এলাকায় ৬ কি.মি. যানজট

মুন্সিগঞ্জ: ভোর থেকে মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যানজট কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে এর তীব্রতা। দুপুরের পর পদ্মা সেতু এলাকায় পরিবহনের জট ছড়িয়ে গেছে ৬ কিলোমিটার পর্যন্ত।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরের পর থেকে এক্সপ্রেসওয়ের এক পাশে তীব্র যানজট দেখা গেছে। জানা গেছে, জট ছাড়িয়েছে শ্রীনগর উপজেলার কামারখোলা ব্রিজ এলাকা পর্যন্ত।

এর আগে ভোর থেকে জেলার লৌহজং পদ্মা সেতু টোল প্লাজা এলাকা থেকে যানজট শুরু হয়। বর্তমানে ওই এলাকায় যানবাহনের দীর্ঘ লাইন দেখা যাচ্ছে।

সংশ্লিষ্টদের দাবি, টানা তিনদিন সরকারি ছুটি হওয়ায় দক্ষিণবঙ্গের বাসিন্দারা ঢাকা ছাড়ছেন। যে কারণে এক্সপ্রেসওয়ে এলাকায় যানজট বাড়ছে। সন্ধ্যা নাগাদ এ পরিস্থিতি বাড়বে বলে ধারণা তাদের।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, তিনদিনের ছুটির কারণে মানুষের বাড়ি ফেরার ঢল নেমেছে। ভোর থেকে যানজট শুরু হয়। প্রথমে কম ছিল, তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জ্যামের তীব্রতা বাড়ছে পদ্মা সেতুতে। মুন্সিগঞ্জে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যানজটের কারণে মানুষের মধ্যে ভোগান্তি বাড়ছে। পদ্মা সেতু টোল প্লাজা থেকে কামারখোলা ব্রিজ পর্যন্ত যানজট রয়েছে। এ পরিস্থিতি নিরসনে সময় লাগতে পারে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।