ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় এক বিএনপি নেতার বাড়ি থেকে আরেক নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
মাগুরায় এক বিএনপি নেতার বাড়ি থেকে আরেক নেতা আটক

মাগুরা: মাগুরা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আহসান হাবিব কিশোরের বাড়ি থেকে পুলিশ সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষারকে আটক করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে তাকে আটক করে পুলিশ।

এর আগে শুক্রবার (২৩ ডিসেম্বর) দিনগত রাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আরও তিনজন বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়।

জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক আহসান হাবিব কিশোর জানান, শহরের ইসলামপুর পাড়ায় তার একটি বাড়িতে জেলা বিএনপির দলীয় কার্যালয় ছিল। সেখানে নিয়মিত পুলিশ পাহারায় থাকে। শনিবার সকালেও সেখানে চারজন পুলিশকে ডিউটি করতে দেখা গেছে। এদিন বেলা ১২টার দিকে বিএনপি অফিসের সামনে আতিরিক্ত পুলিশের একটি গাড়ি আসে। এ সময় তার বাড়ির উঠান থেকে সৈয়দ রফিকুল ইসলাম তুষার নামে বিএনপির এক নেতাকে আটক করে পুলিশ। তুষার বিএনপি অফিস দেখভালের দায়িত্ব পালন করছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, বিএনপি অফিসের সামনে পুলিশ দীর্ঘদিন ধরে ডিউটি করে আসছে। এরই অংশ হিসেবে আজকেও সেখানে পুলিশের চারজন সদস্য ডিউটি করেন। বিএনপি অফিসের সামনে থেকে বিস্ফোরক দ্রব্য আইনে মামলার আসামি সৈয়দ রফিকুল ইসলাম তুষারকে আটক করা হয়। এছাড়া পুলিশ গত রাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিএনপির অপর তিন কর্মীকে আটক করে। তারাও পুরাতন মামলার আসামি।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।