ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় লাল মিয়া তালুকদার (৬৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

রোববার (২৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে এক্সপ্রেসওয়ে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

লালমিয়া গত রাতে এক্সপ্রেসওয়ে সংলগ্ন স্থানে ওয়াজ শুনতে গিয়েছিল। বাড়ি ফেরার পথে মাদবরেরচর ইউনিয়নের মোল্লার বাজার নামক স্থানে দুর্ঘটনার শিকার হন তিনি।

শিবচর হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় এক্সপ্রেসওয়ের ওপর পাশে ওয়াজ মাহফিল শুনতে আসেন লাল মিয়া তালুকদার। রাত ৯টার দিকে বাড়ি ফিরতে তিনি এক্সপ্রেসওয়ের এক পাশ থেকে অন্যপাশে পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।  

পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশের পক্ষ থেকে ওই ওয়াজ মাহফিল এবং এলাকার মসজিদ থেকে মাইকিং করা হয়। খবর পেয়ে নিহতের ছেলে মহসিন তালুকদার এসে মরদেহ শনাক্ত করেন।

নিহতের ছেলে মহসিন বলেন, রাতে যখন এলাকার মসজিদের মাইকে দুর্ঘটনায় একজনের মৃত্যুর কথা প্রচার করা হচ্ছিল। তখন আমরা থানায় গিয়ে মরদেহটি শনাক্ত করি।

শিবচর হাইওয়ে থানায় উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী বলেন, আমরা এক্সপ্রেসওয়ে থেকে মরদেহটি উদ্ধার করি। রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী কোনো পরিবহনের চাপায় তিনি ঘটনাস্থলেই মারা যান। '

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।