ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার ইজিবাইক নিয়ে ফেরা হলো না স্কুলছাত্রের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
বাবার ইজিবাইক নিয়ে ফেরা হলো না স্কুলছাত্রের

খুলনা: খুলনায় আব্দুল্লাহ জমাদ্দার (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে মহানগরীর হরিণটানা বাইপাস এলাকার এ আর প্রপার্টিজের মধ্য থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল্লাহ জমাদ্দার লবণচরা থানার মোহাম্মদ নগর মেম্বর সড়কের মো. রফিকুল ইসলামের ছেলে। সে দেলদার আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। পড়াশোনার পাশাপাশি বাবার ইজিবাইক চালাতো আব্দুল্লাহ।

ইজিবাইক কেড়ে নেয়ার জন্যই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনরা।

স্থানীয়রা জানান, অভাবের সংসার হওয়ায় বাবার পাশাপাশি ইজিবাইক চালাতো আব্দুল্লাহ। সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে বাবা ইজিবাইক নিয়ে বাড়ি ফিরলে সেটি নিয়ে বের হয় সে। রাত পৌনে ৯টার দিকে আব্দুল্লাহর মোবইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার বিভিন্ন স্থানে আব্দুল্লাহর সন্ধানে মাইকিং করা হয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রে যে, এ আর প্রোপার্টিজের মধ্যে একটি মরদেহ পড়ে আছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহর মরদেহ শনাক্ত করে। তবে আব্দুল্লাহর নিয়ে যাওয়া ইজিবাইকের সন্ধান মেলেনি।

এ বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মো. তাজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধমে সংবাদ পেয়ে পুলিশ ইজিবাইক চালক কিশোর আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  

কেএমপির এই কর্মকর্তা আরও বলেন, তবে ইজিবাইকটি খুঁজে পাওয়া যায়নি। মূলত ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এমআরএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।