ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রেলসেতু পার হতে গিয়ে প্রাণ গেল রাজমিস্ত্রির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
রেলসেতু পার হতে গিয়ে প্রাণ গেল রাজমিস্ত্রির ফাইল ফটো

নাটোর: নাটোরের নলডাঙ্গায় রেলসেতু পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে মো. সোহেল রানা (২৪) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। এ সময় সেতু থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন মো. আলম হোসেন (৩০) নামে অপর এক রাজমিস্ত্রি।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় নলডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন বারনই সেতুর উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সোহেল রানা পৌরসভার পুর্ব সোনাপাতিল সাকিদারপাড়া মহল্লার ফজলুর রহমানের ছেলে এবং আহত আলম একই মহল্লার মো. ইদ্রিস আলীর ছেলে।

নলডাঙ্গা রেলস্টেশনে কর্মরত পোর্টার মো. মাসুদ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোহেল রানা ও আলম দুইজনই পেশায় রাজমিস্ত্রি। আজ সন্ধ্যা সাড়ে ৬টার সময় তারা বারনই নদীর রেলসেতু পার হয়ে নলডাঙ্গা বাজারের উদ্দেশে আসছিলেন।

এ সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস আন্তনগর ট্রেন সেতুতে প্রবেশ করে। এ অবস্থায় আলম সেতু থেকে লাফিয়ে প্রাণে বাঁচলেও নিচে পড়ে আহত হন আর সোহেল রানা ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে রেলওয়ে সান্তাহার জিআরপি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান এবং বিষয়টি তাৎক্ষণিকভাবে রেলওয়ে সান্তাহার জিআরপি থানার ওসিকে জানানো হয়। তারা আইনি প্রক্রিয়া গ্রহণ করবেন। ঘটনাস্থল থেকে মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে নিয়ে গেছেন।

রেলওয়ে সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।