ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৩০ ডিসেম্বর গণমিছিলের অনুমতি পেয়েছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
৩০ ডিসেম্বর গণমিছিলের অনুমতি পেয়েছে বিএনপি

ঢাকা: আগামী ৩০ ডিসেম্বর রাজধানীর পল্টন থেকে মগবাজার পর্যন্ত গণমিছিল করার অনুমতি পেয়েছে বিএনপি। তবে গণমিছিলের নামে অরাজকতা বা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে ডিএমপির পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে ডিএমপি কমিশনারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব কথা বলেন।

গণমাধ্যমকে ডিএমপি কমিশনার বলেন, বিএনপির একটি প্রতিনিধি দল ডিএমপি সদর দপ্তরে এসেছিলেন। আমাদের সঙ্গে বৈঠক হয়েছে। তারা তাদের পূর্বঘোষিত দলীয় কর্মসূচি গণমিছিল আগামী ৩০ ডিসেম্বর করতে চেয়েছেন। আমরা সার্বিক বিবেচনায় পল্টন দলীয় কার্যালয় থেকে মগবাজার পর্যন্ত গণমিছিল করার অনুমতি দিয়েছি।

তিনি বলেন, বিএনপির দলীয় গণমিছিল কর্মসূচিতে আমাদের (ডিএমপি) সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আমরা বিশৃঙ্খলা বা অরাজকতার আশঙ্কা করছি না। তারা (বিএনপি) আমাদের সুশৃঙ্খল গণমিছিল করার প্রতিশ্রুতি দিয়েছেন। এরপরও যদি কেউ বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টির চেষ্টা করে বা করা হয় তাহলে প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসজেএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।