ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্ষুদে শিষ্যদের সঙ্গে ঘাম ঝরালেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
ক্ষুদে শিষ্যদের সঙ্গে ঘাম ঝরালেন মাশরাফি

নড়াইল: রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মাঝেও নিজ মাঠে ক্ষুদে শিষ্যদের সঙ্গে ঘাম ঝরালেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। খেলায় অনুপ্রেরণাসহ দিলেন নানা উপদেশ।

এছাড়া ক্রীড়া সংশ্লিষ্টদের খেলাধুলার মান উন্নয়নে দিয়েছেন নানা আশ্বাস।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে আসেন মাশরাফী। এলাকার ক্ষুদে ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে ঘাম ঝরিয়ে নিয়েছেন বিপিএলের প্রস্তুতিও।

এসময় তিনি জেলার অনূর্ধ্ব-১৬ দলের ক্রিকেটারদের সঙ্গে সময় কাটান। তাদের নানা সমস্যা শুনে পরামর্শ দেন, উৎসাহ দেন ক্রিকেটকে ধরে রাখার। সকাল ৯টা থেকে একটানা ৩ ঘণ্টা মাঠে অবস্থান করেন দেশ সেরা এই অধিনায়ক। আসন্ন বিপিএলে সিলেটের আইকন খেলোয়াড় হিসেবে খেলতে দেখা যাবে ম্যাশকে।

বর্তমান প্রজন্মের ক্রিকেটাররা দেশের এই ক্রিকেট লিজেন্ডের সান্নিধ্য পেয়ে তো মহাখুশি। তারা মাশরাফীকে কাছে পেয়ে দারুণ উৎসাহিত ক্রিকেট খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে।

ক্রিকেট কোচ সৈয়দ তৌহিদ তুহিন বাংলানিউজকে বলেন, মাশরাফী ক্ষুদে খেলোয়াড়দের সঙ্গে অনেকক্ষণ কথা বলেছেন। এতে তারা অনেক উপকৃত হলো। তাদের উৎসাহ বেড়ে গেছে বহুগুণে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বাংলানিউজকে বলেন, নড়াইলে একটি জিমনেশিয়াম, একটি ইনডোর স্টেডিয়াম হবে। আমি ক্রিকেট নিয়েই আছি। সামনে বিপিএল, তাই নিজের প্রস্তুতিও নিলাম। এছাড়া অনূর্ধ্ব-১৬ দলের খেলোয়াড়দের সঙ্গে সময় কাটালাম। খেলা চালিয়ে যাবার বিষয়ে তাদের কিছু পরামর্শ দিয়েছি।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।