ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ঘন কুয়াশায় সড়কে যান চলাচলে ধীরগতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
কিশোরগঞ্জে ঘন কুয়াশায় সড়কে যান চলাচলে ধীরগতি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ঘন কুয়াশা পড়তে শুরু করেছে। এ কারণে সড়কগুলোতে ধীরগতিতে যানবাহন চলাচল করছে।

 

বুধবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত ১০টার পর থেকেই শুরু হয়েছে ঘন কুয়াশা। রাত যত বাড়ছে ততই কুয়াশাও বেড়ে চলছে।  

পণ্যবাহী ট্রাক, পিকআপভ্যান, নাইটকোচ বাসসহ ভারী যানবাহন চলছে ধারগতিতে। এছাড়া সড়কে চলাচলকারী ছোট পরিবহন বিশেষ করে রিকশা, অটোরিকশা, মোটরসাইকেল সাবধানে চলাচল করছে। ঘন কুয়াশায় হেডলাইটের আলোও কমে গেছে। বেশি দূর দেখা যাচ্ছে না।  

কিশোরগঞ্জ-হোসেনপুর রোডে চলাচলকারী ব্যাটারিচালিত অটোরিকশা চালক মজনু মিয়া বাংলানিউজকে জানান, রাস্তায় ঘন কুয়াশা পড়েছে। এ কারণে একটু দূরে ভালো করে দেখা যায় না। তাই সাবধানে অটোরিকশা চালাচ্ছি। রাতে আর অটোরিকশা চালাবো না। বাড়ি চলে যাচ্ছি।  

এদিকে ঘন কুয়াশার কারণে জেলা ও উপজেলার সড়কে যান চলাচল কমে গেছে। এতে করে রাতের যাত্রীরাও পড়েছেন বিড়ম্বনায়। অনেককেই হোটেলে বসে চা-নাস্তা খেতে দেখা গেছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানা মোড়ে অনেক যাত্রী নামেন। তারা কিশোরগঞ্জ শহর ও হোসেনপুর উপজেলার দিকে যাবেন। কিন্তু গাড়ি স্বল্পতায় অনেকে দুর্ভোগে পড়েছেন। গাড়ি যাও কিছু পাচ্ছেন ভাড়া বেশি দিয়ে যেতে হচ্ছে।  

হোসেনপুর উপজেলার দিকে যাওয়ার যাত্রী রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘন কুয়াশায় সড়কে গাড়ি চলাচল কমে গেছে। গাড়ি পেলেও বাড়িতে যেতে কষ্ট হবে। দুর্ঘটনার ভয়ও তাড়া করছে।  

কুয়াশা ঘন হয়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ফোটার মতো হয়ে রাস্তা ভিজে যাচ্ছে। এতে করে সড়কে চলাচলকারী যানবাহনের দুর্ঘটনার আশঙ্কা সৃষ্টি হয়েছে। সব মিলিয়ে ঘন কুয়াশায় ঢাকা পড়ে গেছে সব এলাকা।

বাংলাদেশ সময়: ০৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।