ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দরজা ভাঙতেই মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
দরজা ভাঙতেই মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়ায় একটি বাসা থেকে মেহেদী ইসলাম মুবিন (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে খিলগাঁও থানা পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মেহেদী ইসলাম মুবিন পাবনার সুজানগরের মো. মাহমুদুল ইসলামের ছেলে। দুই ভাইয়ের মধ্যে ছোট মেহেদী ছিলেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে মেরাদিয়ার নয়াপাড়া ক্যাসেট ফ্যাক্টরি গলির পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসআই ইলিয়াস জানান, তার মা বেশ কয়েক বছর আগে মারা গেছেন। এরপর থেকেই দুশ্চিন্তা ও হতাশাগ্রস্ত হয়ে পড়েন মেহেদী। এরই জেরে বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোরের মধ্যে যে কোনো সময় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে নাইলনের রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। সকালে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন।

মৃতের বড় ভাই মাহিনুল ইসলাম মাহিন জানান, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী মেহেদী। প্রায় সময় একাই থাকতেন মেহেদী। কারো সঙ্গে তেমন মিশতেন না। সকালে তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে তার রুমের ভেন্টিলেটর দিয়ে উঁকি দিয়ে দেখা যায়, ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন মেহেদী।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।