ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পলাশে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
পলাশে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে কাভার্ডভ্যানের চাপায় নাজমুল হোসেন (৩২) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ কাভার্ডভ্যানসহ চালক লুৎফর রহমানকে আটক করেছে।

নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নরসিংদীর ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। আর এফএনএফ নামে একটি পোল্টি মেডিসিন কোম্পানির মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে চাকরি করতেন।

আটক চালক লুৎফর রহমান রাজশাহীর তানৈর উপজেলার বদলপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৮টায় নাজমুল হোসেন তার পরিচিত মফিজুল নামে একজনের মোটরসাইকেলে করে মাধবদী থেকে ঘোড়াশালের উদ্দেশে রওনা দেন। পরে রাত পৌনে ৯টার দিকে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল সড়কে ছিটকে পড়লে ওই কাভার্ডভ্যানের পেছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ওই কাভার্ডভ্যানটি জব্দ ও চালক লুৎফর রহমানকে আটক করেছে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।