ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে ৪৯ লিটার মদসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
কিশোরগঞ্জে ৪৯ লিটার মদসহ বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে দেশীয় তৈরি ৪৯ লিটার চোলাই মদসহ আক্তার হোসেন (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (৩১ ডিসেম্বর) রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটক মাদক বিক্রেতা আক্তার হোসেন (২৮) কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার দামপাড়া (পূর্ব হাটি) এলাকার বকুল মিয়ার ছেলে।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩১ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ নতুনপল্লীর রৌশনারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় ব্যাটারিচালিত অটোরিকশাসহ মাদক বিক্রেতা আক্তার হোসেনকে আটক করা হয়। পরে অটোরিকশা তল্লাশি করে দেশীয় তৈরি ৪৯ লিটার চোলাই মদ ও ৪ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক মাদক বিক্রেতা আক্তার হোসেন (২৮) দেশীয় তৈরি চোলাই মদ ক্রয়-বিক্রি করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর মাদক বিক্রেতা আক্তার হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।