ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
রংপুরে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৪ আটক ৪ মাদক বিক্রেতা

রংপুর: রংপুর নগরীর একাধিক স্থানে অভিযান চালিয়ে ১৫০০ ইয়াবা ও ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসব ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মাদক বিরোধী অভিযান চালায় রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটকরা হলেন-কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আল মামুন (৩২), আব্দুল জলিল (৩০), আরিফুল ইসলাম আরিফ (২২) ও ২৬ নং ওয়ার্ডের মোস্তাফিজার রহমান (২৮)।

রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, এদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নুরপুর এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজার রহমানকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা-কুড়িগ্রামে মহাসড়কের মাহিগঞ্জ এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান চালায় সংস্থাটি।

এ সময় ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের এক্সপেয়ার টায়ারের ভেতরে কৌশলে লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজা উদ্ধার করে বিভাগীয় মাদদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদক পরিবহনের সঙ্গে সংশ্লিষ্টতা অভিযোগে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আল মামুন (৩২), আব্দুল জলিল (৩০), আরিফুল ইসলাম আরিফকে (২২) আটক করা হয়।

রংপুর বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর সহকারী পরিচালক মো. আলী আসলাম হোসেন জানান, আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।