ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরে অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় চুরি হওয়া অটোরিকশা মতলব উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। চোর চক্রের মূল হোতা মনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে চুরি কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার চোর চক্রের অন্য সদস্যরা হলেন-নেকবর আলী, হোসেন ও রিপন। তারা সবাই চাঁদপুর সদর উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, অটোরিকশা চুরি হওয়ার ঘটনায় ৪ জানুয়ারি সাব্বির হোসেন নামে এক ব্যক্তি বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর চোর চক্রকে ধরতে অভিযানে নামে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। মামলার তদন্তের দায়িত্ব পান চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিন হোসেন। তাকে সহযোগিতা করেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তসলিম হোসেন।

এসআই শাহরিন হোসেন বাংলানিউজকে বলেন, গত ৪ জানুয়ারি সদরের বাগাদী ইউনিয়নের গাছতলা ব্রিজের কাছ থেকে অটোরিকশা চুরি হওয়ায় ভুক্তভোগী থানায় মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৭ জানুয়ারি) রাতে মতলব ব্রিজের কাছ থেকে নেকবর আলীকে অটোরিকশাসহ গ্রেফতার করা হয়। তার কাছে অটোরিকশাটি রাখা হয়েছিল। পরে তার দেওয়া তথ্যে পরিদন রোববার (৮ জানুয়ারি) চুরির ঘটনার মূল হোতা মনিরসহ অন্যদের গ্রেফতার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।