ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফিল্ডিং করতে গিয়ে হাত ভাঙলো পাইলটের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
ফিল্ডিং করতে গিয়ে হাত ভাঙলো পাইলটের

রাজশাহী: রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্স’ দলের হয়ে খেলছিলেন খালেদ মাসুদ পাইলট। এতে ফিল্ডিং করতে গিয়ে গুরুতর চোট পেয়ে তার বাঁ হাত ভেঙে গেছে।

চিকিৎসা শেষে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক এখন বাড়িতেই আছেন।

রাজশাহী সিক্সার্সের কোচ শিবলী সাদিক জানান, ঘটনাটি শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলের। ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী সিক্সার্স বনাম মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব দুপচাঁচিয়া বগুড়ার মধ্যেকার খেলায় এই ঘটনা ঘটে। জয়ের জন্য প্রতিপক্ষ দলের প্রয়োজন ছিলো মাত্র চার রান। শেষ বলে ব্যাটার চমৎকার একটি শটও খেলেন। যা বাউন্ডারি হওয়ার জন্য যথেষ্ট ছিল। কিন্তু ব্যাটারের সেই শটটি ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন পাইলট। এতে করে পাইলটের দল সেই শ্বাসরুদ্ধকর খেলায় এক রানে জয় পায়। তবে গুরুতর আহত হন তিনি।  

তিনি আরও বলেন, পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করেন। তবে তার বাম হাতের হাড় ভেঙে যাওয়ায় প্লাস্টার করতে হয়েছে।  

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বর্তমানে নিজ বাড়িতে বিশ্রামে আছেন বলেও জানান এই কোচ।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।