ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নারীসহ ছয় দালালের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নারীসহ ছয় দালালের কারাদণ্ড

টাঙ্গাইল: টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে নারীসহ ছয় দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসন কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম ও মো. আবুবকর সরকারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন-সদর উপজেলার করটিয়া গ্রামের আবুল কাশেম খানের মেয়ে জোছনা খান (৪০), সুরুজ গ্রামের মঙ্গল মিয়ার ছেলে খোকন মিয়া (৩৪), চরপাতুলী গ্রামের আবদুল হামিদ মিয়ার ছেলে মুসা মিয়া, সন্তোষ এলাকার মাইন উদ্দিন সরকারের ছেলে মিজানুর রহমান (৪০), দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মিরাজ আহমেদ (৬২) ও নাল্লাপাড়া গ্রামের খোরশেদ মিয়া ছেলে মো. ইয়ামিন মিয়া (৩৬)।

ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম জানান, হাসপাতালে অভিযান চালিয়ে জোছনা খানকে ১৫ দিন, মিজানুর রহমানকে তিন মাস ও বাকি চারজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। দণ্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় তাদের কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।